আজ, রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:১৮

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল

মাগুরায় কাউন্সিল পাড়া কমিউনিটির সাধারণ সভা অনুষ্ঠিত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা শহরের কাউন্সিল পাড়ায় স্থানীয় বাসিন্দাদের সংগঠন কাউন্সিল পাড়া স্যোশাল ডেভেলপমেন্ট কমিউনিটি’র সাধারণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শহরের থানার সামনে খান প্লাজার অফিস কক্ষে শুক্রবার রাতে অনুষ্ঠিত  এই সভায় এলাকার শান্তি, সুরক্ষা, সামাজিক মেলবন্ধন রক্ষাসহ বাসিন্দাদের সুবিধার্থে সরকার ও সংশ্লিষ্টদের পাশাপাশি নিজেস্ব কমিউনিটির সদস্যদের অংশগ্রহণে নানা উন্নয়ন মুলক কর্মকাণ্ড পরিচালনা ও বাস্তবায়ন প্রসঙ্গে আলোচনা করা হয়।

এছাড়া চলমান করোনা মহামারী রোধে সুরক্ষা ব্যবস্থা নিশ্চিতকরণ, প্রতিষেধক ভ্যাক্সিন টিকা গ্রহণ ও মাস্ক ব্যাবহারে সচেতনতা সৃষ্টি, নিজস্ব অক্সিজেন সিলিণ্ডার সরবরাহের ব্যবস্থা ইত্যাদি বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এলাকায় রাত্রিকালীন নৈশ প্রহরীর টহল জোরদার, গেট নির্মাণ, সিসি ক্যামেরা স্থাপন, পরিচ্ছন্নতা কর্মী নিয়োগসহ পরিচালিত নানা কর্মকাণ্ড এবং ভবিষ্যৎ পরিকল্পনা বাস্তবায়নের লক্ষেও বিস্তারিত আলোচনা করা হয়।

কমিউনিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব ও ক্রীড়া সংগঠক জনাব কামরুজ্জামান চপলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক রবীন শরীফ।

বক্তব্য রাখেন আব্দুল ওহাব মাস্টার, কমিউনিটির আহবায়ক বিশিষ্ট ব্যাবসায়ী খান আকরাম হোসেন নান্নু, ব্যাবসায়ী মিনহাজ খান, লুলু শরীফ, আলতাফ হোসেন, এডভোকেট আব্দুর রাজ্জাক (পিপি), তারিকুল ইসলাম তারিক প্রমুখ।

এছাড়া টেলি কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন বিশিষ্ট আবাসন ব্যাবসায়ী সাবেক কৃতি ফুটবলার ও ঢাকাস্থ মাগুরা জেলা সমিতির সাধারণ সম্পাদক এই কমিউনিটির অন্যতম উপদেষ্টা শরীফ আজিজুল হাসান মোহন ও মাগুরা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক প্রখ্যাত শিশু বিশেষজ্ঞ ডাক্তার আব্দুল হাই।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology